"শ্বশুর ঢুকে পড়ছেন আমাদের জীবনে! অশান্তির শেষ নেই"

এইসময় (ভারত) প্রকাশিত: ১৯ জুন ২০২২, ১৯:০৫

প্রশ্ন: আমার বিবাহিত জীবন কয়েক বছরের। তবে এই কিছুটা সময়ের মধ্যেই আমাদের জীবনে বেশকিছু সমস্যা দেখা দিয়েছে। এমনই একটি সমস্যা হল আমাদের জীবনে শশুরের দখলদারি। আসলে উনি একজন বিভ্রান্ত মানুষ। কী যে চান, কিছুই বোঝা যায় না। এই অবস্থায় দাঁড়িয়ে ওনার ব্যবহার আমাদের দাম্পত্যে প্রভাব ফেলছে।



আসলে আমার শশুর বুঝতেই চান না বেশকিছু বিষয়। এবার ওনার এই কাজের জন্য আমার ভীষণ খারাপ লাগে। উনি এমনকিছু বিষয় তৈরি করে দেন যা সমস্যার কারণ। তাই আমার ও স্বামীর মধ্যে সমস্যা তৈরি হয়ে যাচ্ছে। উনি এমন কিছু কাজ করে ফেলছেন যার জন্য ভালো থাকা সম্ভব হচ্ছে না। এমনকী উনি আমাদের দাম্পত্যেও (Married Life) ঢুকে যাচ্ছেন। এই অবস্থায় দাঁড়িয়ে আমার মনে হয় যে এভাবে চলতে থাকলে কিছু দিনের মধ্যেই দেখা দিতে পারে বড় সমস্যা। তাই সতর্ক হয়ে যাওয়াটাই বিশেষভাবে জরুরি।


এবার আরও একটা বড় সমস্যা হল, উনি এবার আমাদের শহরে থাকতে আসছেন। অর্থাৎ উনি আবার আমাদের সঙ্গেই থাকবেন। এই বিষয়টা তো আরও নেওয়া যাচ্ছে না। আসলে উনি এখানে এসে থাকলে তো আরও সমস্যা তৈরি হয়ে যাবে। সেই অবস্থায় দাঁড়িয়ে কোনওভাবেই সমস্যা এড়িয়ে যাওয়া সম্ভব হবে না। তাই আমি এখন বিশেষজ্ঞের মতামত চাই (Relationship Tips)। কারণ আমি বুঝতে পারছি না এই অবস্থায় ঠিক কী কাজটা করা উচিত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us